৩০ দিন চলবে এক চার্জে

  • 1
    Share

সাহেব-বাজার ডেস্ক : হুয়ামি শক্তিশালী ব্যাটারিতে নতুন অ্যামাজফিট আনল। মডেল অ্যামাজফিট বিপ এস লাইট। এটি একবার চার্জ দিলে চলবে একটানা ৩০ দিন।

হুয়ামি দাবি করছে, এই স্মার্টওয়াচ ৩০ দিনের ব্যাটারি ব্যাকআপ ও ৯০ দিনের স্ট্যান্ডবাই মোডে চালু থাকবে। এতে ব্লুটুথ ৫.০ সাপোর্ট করে। এই ডিভাইসের পিআইএ অর্থাৎ পার্সোনাল অ্যাক্টিভিটি ইন্টেলিজেন্সের সাহায্যে ইউজারের ফিটনেস এবং হার্টের স্বাস্থ্য পর্যবেক্ষণ করা যাবে।

হুয়ামির অ্যামেজফিট বিপ এস লাইট ১.২৮ ইঞ্চি টিএফটি কালার ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১৭৬ x ১৭৬ পিক্সেল। এতে পাবেন কর্নিং গরিলা গ্লাস ৩ এবং অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট কোটিং।

স্মার্টওয়াচটির ডায়াল দেখতে অ্যামেজফিট বিপ এস স্মার্টওয়াচের মতোই চৌকা বা বর্গাকৃতির, ওজন মাত্র ৩০ গ্রাম। প্রচন্ড রোদেও ইউজার এই ডিভাইসের রঙিন স্ক্রিনের লেখা পড়তে পারবে।

এই ডিভাইসের অন্য ফিচারের কথা বললে এতে আপনি দেখতে পাবেন অলওয়েজ অন ডিসপ্লে। এছাড়াও থাকছে ৫ মিটার ওয়াটার রেসিস্টেন্ট, একটি হার্ট রেট মাপক সেন্সর এবং আটটি স্পোর্ট মোড। রয়েছে ব্লুটুথ ৫.০ ও ব্লুটুথ বিএলই সাপোর্ট এবং ওয়েদার আপডেটের মত অপশন।

এমনকি এটি ইউজার কিভাবে শরীরচর্চা করছে তাও ট্র্যাক করতে পারে। অ্যান্ড্রয়েড এবং আইওএস-এ অ্যামেজফিট অ্যাপ ইনস্টল করে ইউজাররা ঘড়িটি পরিচালনা করতে পারবেন।

এসবি/এমই


  • 1
    Share