স্বামী খুনে সন্দেহের তির সায়নীর দিকে

  • 1
    Share

সাহেব-বাজার ডেস্ক : আদিত্য, এষা, অভিমন্যু এবং তিথি। মুখোমুখি ফ্ল্যাটে থাকেন তারা। চার জনই একটি তথ্য-প্রযুক্তি সংস্থার কর্মী। এদের মধ্যে অভিমন্যু ও তিথি সম্পর্কে স্বামী-স্ত্রী। একদিন নিজের ফ্ল্যাটেই রহস্য-মৃত্যু হয় অভিমন্যুর। সন্দেহের তির পড়ে তার স্ত্রী তিথির দিকে।

এটি বাস্তবের কোনো ঘটনা নয়, রিল লাইফের। যেখানে তিথি চরিত্রে অভিনয় করেছেন ওপার বাংলার অভিনেত্রী সায়নী ঘোষ। গল্পে দেখা যাবে, যে ঘরে অভিমন্যু খুন হন, সে ঘরে তিথি (সায়নী) ছিলেন অচৈতন্য অবস্থায়। ঘরের দরজা ও জানালা ভেতর থেকে বন্ধ ছিল। তাহলে কী সায়নীই খুন করেছে তার স্বামীকে?

অভিমন্যু-তিথি দম্পতির সমীকরণ হাতড়ে এই প্রশ্নের উত্তর খুঁজে বের করবেন অভিনেতা শ্বাশত চট্টোপাধ্যায়। যিনি অভিমন্যু খুনের রহস্য উন্মোচন ও খুনির সন্ধান করতে আসবেন। এমন রহস্যময় গল্প নিয়েই নির্মিত হচ্ছে ছবি ‘রহস্যময়’।

কলাকাতায় করোনা পরিস্থিতির কারণে প্রায় এক বছর পিছিয়ে গিয়েছিল এই ছবির কাজ। সম্প্রতি আবার শুরু হয়েছে সেটির ডাবিং।

সায়নী ঘোষ, শাশ্বত চট্টোপাধ্যায় ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, অমৃতা চট্টোপাধ্যায় এবং আর্য। ‘আমার সিনেভিশন’ প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন সৌম্য ঘোষ এবং সুপ্রিয় ভট্টাচার্য।

এদিকে, অভিনয়ের পাশাপাশি সায়নী ঘোষ বর্তমানে ব্যস্ত নির্বাচনী প্রচার নিয়ে। পশ্চিমবঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচনে তাকে আসানসোল দক্ষিণ কেন্দ্র থেকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। কিছুদিন আগেই তিনি মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে দলটিতে যোগ দেন।

 

এসবি/এমই


  • 1
    Share