স্ত্রীকে কুপিয়ে জখম, পরে বিষপানে স্বামীর আত্মহত্যা

  • 23
    Shares

সাহেব-বাজার ডেস্ক: নাটোরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে স্বামী বিষপান করেছে। পরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ঋষি নওগা গ্রামে এ ঘটনা ঘটে। পরে দুজনকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকেই সাংসারিক নানা কারণে স্ত্রী রাশিদা বেগম রাসুর সাথে স্বামী হাসান আলীর মনোমালিন্য চলছিল। সকাল সাড়ে ১০টার দিকে তারই জেরে ঝগড়া লাগে। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে হাসান আলী স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে চলে যায়।

স্থানীয়রা তার স্ত্রীর চিৎকারে এসে উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করে। এদিকে, দুপুর ১২টার দিকে হাসানকে গ্রামের পাশের একটি বাগানে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। তার পাশ থেকে বিষের বোতলও উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারণা, সে বিষপানে আত্মহত্যা করতে চেয়েছিল। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকেও নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আর তার স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে বিস্তারিত জানানো যাবে।

এসবি/জেআর


  • 23
    Shares