সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুই বাইক চোর গ্রেপ্তার

  • 39
    Shares

নিজস্ব প্রতিবেদক: ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে দুই বাইক চোরকে শনাক্ত করেছে রাজশাহী নগরীর মতিহার থানার পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার খাসেরহাট বিনোদপুর এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন- শিবগঞ্জ উপজেলার দৌলতপুর উপর টোলার গ্রামের ইব্রাহীম খলিল বাবু (৩০) ও নামোজগন্নাথপুর ফুল দিয়ারী গ্রামের রবিউল ইসলাম রুবেল (২৭)। তারা সংঘবদ্ধ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছেন মতিহার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান।

তিনি জানান, গত সোমবার কাজলা ফুলতলা ঘাট এলাকা থেকে আবদুস সালাম নামের এক ব্যক্তির মোটরসাইকেল চুরি হয়। এ নিয়ে থানায় মামলা হয়। এরপর রাজশাহী নগর পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের অপারেশন কন্ট্রোল অ্যান্ড মনিটরিং সেন্টার থেকে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দুজনকে শনাক্ত করা হয়। এরপর অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের কাছ থেকে চোরাই মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তার দুজন ও তাদের অন্য সহযোগীরা কয়েকমাস ধরে নগরীর বিভিন্ন এলাকা থেকে একাধিক মোটরসাইকেল চুরি করেছেন। গ্রেপ্তার দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এসবি/আরআর/জেআর


  • 39
    Shares