শেখ রাসেলের জন্মদিনে জনতা ব্যাংকের রাজশাহীতে নানা কর্মসূচি পালন


নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পূত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে জনতা ব্যাংক লিমিটেডের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের রাজশাহীর পক্ষ থেকে নানা কর্মসূচি পালন করা হয়। সকাল ১০ টায় এসওএস শিশু পল্লী রাজশাহীতে শিশু কিশোরদের অংশগ্রহনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, শিশুদের সাথে কেক কাটাঁ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহনকারীদের মধ্যে পুরস্কার প্রদান করেন জনতা ব্যাংক লিমিটেড রাজশাহী বিভাগের বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসওএস শিশু পল্লীর প্রকল্প পরিচালক এবিএম বদরুল মনির। সভাপতিত্ব করেন জনতা ব্যাংক বিভাগীয় অফিসের সহকারী মহাব্যবস্থাপক নুর আলম। চিত্রাঙ্কন প্রতিযোগিতা শেষে দুপুরে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র রাজশাহীতে শিশুদেরকে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার। বিশেষ অতিথি ছিলেন সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক ড. আবদুল্লা আল ফিরোজ।

এদিকে একই দিনে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠি কিশোরী ছাত্রীদের বাই-সাইকেল প্রদান অনুষ্ঠিত হয় বিকেল সাড়ে ৩টায় রাজশাহী সিটি কর্পোরেশনে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রীদের মাঝে বাইসাইকেল প্রদান করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংকের পরিচালক অজিত কুমার পাল। এছাড়াও উপস্থিত ছিলেন জনতা ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনতা ব্যাংক লিমিটেড রাজশাহী বিভাগের বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার। বিকেল ৫টায় ব্যাংকের রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ব্যাংকের বিভাগীয় কার্যালয়ে। এতে মূখ্য আলোচক হিসেবে ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের প্রফেসর এসএম আবু বকর।

এসবি/আরআর/এআইআর