শিক্ষামন্ত্রীর সঙ্গে বিমানে কোথায় যাচ্ছেন অপু?

  • 1
    Share

সাহেব-বাজার ডেস্ক: চিত্রনায়িকা অপু বিশ্বাস আবারও চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন। সিনেমার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডেও দেখা যায় তাকে।

অন্যদিকে বাংলাদেশ সরকারের বর্তমান শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। কাজের পরিপেক্ষিতে তাকে দেশ কিংবা বিদেশের নানা জায়গায় যেতে হয়।

সম্প্রতি এই দু’জনকে একসঙ্গে দেখা গেল বিমানে। জানা যায়, শনিবার (২০ নভেম্বর) সকালের একটি ফ্লাইটে ঢাকা থেকে নীলফামারী জেলার সৈয়দপুরে গেছেন তারা। অপু বিশ্বাস শিক্ষামন্ত্রীর সঙ্গে কাটানো সময়টি নিজেই ক্যামেরাবন্দি করে রাখেন।

ছবিটি ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘ঢাকা থেকে সৈয়দপুর সঙ্গে দিপু আপা’।

যদিও ছবি প্রকাশের পর প্রথমে বোঝা গিয়েছিল একসঙ্গে একই কোনো কাজে যাচ্ছেন। পরবর্তীতে জানা যায়, শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি যাচ্ছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে অংশ নিতে আর অপু বিশ্বাস যাচ্ছেন ব্যক্তিগত কাজে। তার সঙ্গে রয়েছেন চিত্রনায়ক জয় চৌধুরী।

অপু বিশ্বাসের হাতে বর্তমানে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। সম্প্র্রতি ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং করেন অপু। এছাড়াও ‘ছায়া বৃক্ষ’, ও ‘ঈষা খাঁ’ নামের সিনেমার কাজ করছেন তিনি।

অপু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয় কমলা’। এছাড়াও তার অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’, ‘শর্টকাট’ নামের দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

এসবি/জেআর


  • 1
    Share