রাবিতে ছিনতাইয়ের সময় দুইজন আটক, পোড়ানো হলো মোটরসাইকেল


রাবি প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছিনতাই করে পালানোর সময় দুই মোটরসাইকেল আরোহীকে আটক করা হয়েছে। রোববার রাত ১০ দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হলের সামনে শিক্ষার্থীরা তাদের আটক করে। এসময় বিক্ষুব্ধ ছাত্ররা মারধর করে তাদের কাছে থাকা মোটরসাইকেল জ্বালিয়ে দেয়।

আটককৃত একজনের নাম শাহীন আহমেদ ধ্রুব। তিনি নগরীর তেরখাদিয়া এলাকার শাকিল উদ্দিনের ছেলে। অপরজন হলেন কাশিয়াডাঙ্গা কোর্ট স্টেশনের বাসিন্দা রবিউল ইসলাম কালুর ছেলে মো. ফয়সাল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের সৈয়দ আমির আলী হলের প্রাধ্যক্ষের বাসভবনের সামনে রায়হানুল ইসলাম নামে এক শিক্ষার্থী মোবইল ফোনে কথা বলছিলেন। এসময় দু’জন মোটরসাইকেল আরোহী আসে। একজন মোটরসাইকেলের উপর থেকেই টান দিয়ে মোবাইল ছিনিয়ে নেয়। উপস্থিত সকলে চোর চোর বলে তাদের ধাওয়া করে। শহীদ জিয়াউর রহমান হলের সামনে শিক্ষার্থীরা তাদের আটক করে। পরে মারধর করে তাদের প্রক্টরিয়াল বডির কাছে তুলে দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, আটকের খবর পাবার সাথে সাথে আমি ঘটনাস্থলে আসি। পরে ছাত্রদের কাছ থেকে তাদের উদ্ধার করে প্রক্টর দপ্তরে নিয়ে আসি। তাদের কাছ থেকে দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। মোবইলসহ তাদের দু’জনকে মাতিহার থানায় হস্তান্তর করেছি। পুলিশকে অনুরোধ করেছি তারা যেন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে।

 

এসবি/এমই