রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে ভোটগ্রহণ চলছে

  • 2
    Shares

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ শনিবার। সকাল ১০টা থেকে আরইউজে কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটগ্রহণ চলবে বেলা ৩টা পর্যন্ত। এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ৬৯ জন।

নির্বাচনে মোট ১৪ জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জনকণ্ঠের মামুন-অর-রশিদ, সমকাল ও ডিবিসি নিউজের সৌরভ হাবিব এবং কালের কণ্ঠের রফিকুল ইসলাম। সহ-সভাপতি পদে লড়ছেন সোনালী সংবাদের তৈয়বুর রহমান ও বাংলানিউজের শরীফ সুমন।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ভোটের মাঠে আছেন যুগান্তরের তানজিমুল হক ও সময় টেলিভিশনের সাইফুর রহমান রকি। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে সোনালী সংবাদের মিজানুর রহমান টুকু ও সোনার দেশের শামস উর রহমান রুমি; কোষাধ্যক্ষ পদে সানশাইনের সরকার দুলাল মাহবুব ও বৈশাখী টেলিভিশনের আবদুস সাত্তার ডলার এবং সদস্য পদে ইত্তেফাকের আনিসুজ্জামান, সমাচারের আবুল কালাম আজাদ ও সমকালের ফটোসাংবাদিক শরিফুল ইসলাম তোতা নির্বাচন করছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন খেলাঘরের সভাপতি ডা. এফএমএ জাহিদ। নির্বাচন কমিশনের অন্য সদস্যরা হলেন অ্যাডভোকেট আসলাম সরকার ও অ্যাডভোকেট নাসরিন আখতার মিতা। সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন আরইউজের সিনিয়র সদস্য জাবীদ অপু। গত ৯ ডিসেম্বর আরইউজে নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়।

 

এসবি/এমই


  • 2
    Shares