রাজশাহী শিক্ষাবোর্ডের কর্মচারি ইউনিয়নের নির্বাচন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের কর্মচারি ইউনিয়নের নির্বাচন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টা থেকে নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়, শেষ হয় দুপুর ১টায়। নির্বাচনে চারটি পদে কোনো প্রতিদ্বন্দ্বি ছিল না।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন হুমায়ুন কবির লালু, সাধারণ সম্পাদক মাহবুব আলী ও সহ-সাধারণ পদে রাশেদ আক্তার স্বপন। এছাড়াও সহ-সভাপতি পদে পুনরায় বিজয়ী হয়েছেন আজাদ আলী, অর্থ সম্পাদক পদে কোরবান আলী, ক্রীড়া ও দপ্তর সম্পাদক পদে আজমুল হোসেন, কার্যনির্বাহী সদস্য পদে আলী আজম ব্যাপারী নির্বাচিত হয়েছেন। এবার নির্বাচনে ৭ টি পদের বিপরিতে ১১জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ৫৭ ভোটারের মধ্যে ৫৫ জন ভোট প্রয়োগ করেছেন।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন, রাজশাহী শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম, সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন, সিনিয়র সিস্টেম এনালিস্ট মোহাম্মদ শফিকুল ইসলাম এবং অডিট অফিসার দুরুল হুদা।

নির্বাচন পরিচালনায় আহ্বায়ক হিসেবে ছিলেন, সহকারী বিদ্যালয় পরিদর্শক একে এম শামসুল আনোয়ার, সদস্য ছিলেন, সহকারী বিদ্যালয় পরিদর্শক আবু দারদা খান, প্রশাসনিক কর্মকর্তা আজাহার আলী, হাসান আলী, শামীম রেজা।

নির্বাচন পরিচালনার জন্য ভোট কক্ষে উপস্থিত ছিলেন শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর হাবিবুর রহমান, সচিব হুমায়ুন কবীর, উপ-পরিচালক বাদশা হোসেন, বিদ্যালয় পরিদর্শক জিয়াউল হক ও তথ্য ও গণসংযোগ কর্মকর্তা সুলতানা শামীমা আক্তার। চেয়ারম্যান প্রফেসর হাবিবুর রহমান নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন।

এসবি/এমই/এআইআর