রাজশাহী ফটোজার্নালিষ্ট এসোসিয়েশনের দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • 1
    Share

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের রাজশাহী শাখার উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বাদ আসর এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার প্রধান উপদেষ্টা জাবীদ অপু, দৈনিক বার্তার বার্তা সম্পাদক ওমর ফারুক, রাজশাহী ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক সামাদ খান ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কাজী শাহেদ।

এছাড়াও ছিলেন রাজশাহী টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাইনুল হাসান জনি, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য শরিফুল ইসলাম তোতা, দৈনিক উপচার পত্রিকার বার্তা সম্পাদক নুরে ইসলাম মিলন, রাজশাহী ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি শহীদুল ইসলাম দুখু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন খান, কোষাধ্যক্ষ মিলন শেখ, সাংগঠনিক সম্পাদক মোখলেসুর রহমান মুকুল, প্রচার সম্পাদক আজম খান, নির্বাহী সদস্য রাসেদুর রহমান রাসেল, সদস্য ফরিদ আক্তার পরাগ, গুলবার আলী জুয়েল, শামীম, মুক্তা, হীরু প্রমূখ।

মাহফিলে রাজশাহীসহ দেশের সকল প্রয়াত সাংবাদিকদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। সেইসাথে অসুস্থ সাংবাদিক ও তাদের পরিবারবর্গের সুস্থ্যতা কামনা এবং করোনা মহামারী থেকে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মাহে আলম আল কাদেরী।

এসবি/আরআর/এআইআর


  • 1
    Share