রাজশাহীতে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করলেন বাদশা

  • 161
    Shares

শীতার্ত প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করছেন ফজলে হোসেন বাদশা এমপি। ছবি: সাহেব-বাজার

 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে শীতার্ত প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করেছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

রোববার বিকেল ৫টায় মহানগরীর পিটিআই স্কুলের হল রুমে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কম্বল বিতরণ করেন তিনি। সামাজিক সংগঠন রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা এই অনুষ্ঠানের আয়োজন করে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, ‘প্রতিবন্ধীরা আলাদা কেউ নন, তারাও আমাদের এই সমাজের অংশ। রাষ্ট্রের সকল সুযোগ-সুবিধা পাওয়ার অধিকার তারা রাখে। এখন আমাদের প্রতিবন্ধীরা অনেক বড়-বড় কাজে ভূমিকা রাখছে, যা খুবই আনন্দের বিষয়।’

আমি মনে করি, ‘প্রতিটি সরকারি-বেসরকারি বরাদ্ধে প্রতিবন্ধীদের অগ্রাধিকার নিশ্চিত করা প্রয়োজন। রাজশাহীতে প্রতিবন্ধীদের সুন্দর জীবনযাপন ও প্রয়োজনীয় অধিকার নিশ্চিতে আমার সাধ্যানুযায়ী যা করার- সেটি অবশ্যই করবো।’

কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি আসাদুজ্জামান রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, রাজশাহী মেডিকেল কলেজের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. আফরোজা নাজনীন আশা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক শারমিন বেগম।

এসবি/জেআর


  • 161
    Shares