রাজশাহীতে প্রতিবন্ধীকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ২

  • 2
    Shares

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে বরই পাড়াকে কেন্দ্র করে রেজাউল নামের এক প্রতিবন্ধীকে কুপিয়ে জখম করা হয়েছে। গত সোমবার রাত ৮টার দিকে কায়িশাডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকায় রেজাউলকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি আঘাত করে গুরুতর জখম করা হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রেজাউলের মামা জিয়াউর রহমান খোকা বাদী হয়ে ৮ জনকে আসামি করে নগরীর কাশিয়াডাঙ্গা থানায় মামলা করেছেন। পুলিশ দুই জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে।

এ মামলার আসামিরা হলো- গোবিন্দপুর এলাকার মৃত আবেল শেখের ছেলে সরদার (৫০), আজিমুদ্দিন (৪৭), কুদ্দুস (৩৫), সরদারের ছেলে সাদ্দাম (২৮), জনি (৩২), মৃত জারমান আলীর ছেলে নূর মোহাম্মদ (২৭), আলী নামাজের ছেলে সালেহীন (২৭) ও মাহাতাবের ছেলে কামাল হোসেন (২৮)।

মামলা সূত্রে জানা যায়, ওই দিন বরই পাড়া ও পূর্ব শত্রুতার জের ধরে আসামীরা রেজাউলকে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করে। তাকে হত্যার উদ্যেশ্যে লোহার পাইব, হাতুড়ী, পাসলি, ফালা ও বাঁশের লাঠি দিয়ে সংঘবন্ধভাবে আসামীকে পেটায়। এক সময় সে নিস্তেজ হয়ে রাস্তায় পড়ে থাকে। এ সময় স্থানীয় কয়েকজন এগিয়ে আসলে তাদের সামনে খুন করার হুমকি দিয়ে আসামিরা চলে যায়। পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি করেন স্থানীয়রা।

এ বিষয়ে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ পারভেজ জানান, এ ঘটনায় আসামি নূর মোহাম্মদ ও কামাল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের কাজ করা হচ্ছে। আসামিদের দ্রুতই গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসবি/আরআর/জেআর


  • 2
    Shares