জামিল ব্রিগেডের কার্যক্রম শহর পেরিয়ে এবার গ্রামে

  • 150
    Shares

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগর ও জেলায় বিনামূল্যে অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা প্রদানের পাশাপাশি তৃণমূলের মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে শহরের পাশাপাশি গ্রাম পর্যায়েও মাস্ক বিতরণ কার্যক্রম চালাচ্ছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপির পৃষ্ঠপোষকতায় গড়ে ওঠা স্বেচ্ছাসেবী সংগঠন শহীদ জামিল ব্রিগেড।

একইসঙ্গে সংগঠনটির সদস্যরা গ্রাম পর্যায়ে মাইকিং করে তাদের সেবা ও স্বাস্থ্যবিধি সম্বলিত সচেতনতামূলক প্রচারপত্রও বিলি করছেন।

শুক্রবার (৩০ জুলাই) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন ও রাজাবাড়ি হাটের বিভিন্ন এলাকায় ব্রিগেডের জেলা, থানা ও স্থানীয় ওয়ার্ডের সমন্বয়কারীদের নেতৃত্বে একদল কর্মী সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে প্রায় এক হাজার মাস্ক বিতরণ করেন। এসময় মাস্ক না পড়ে বাইরে বের না হওয়ার বিষয়ে মানুষকে নিরুৎসাহিত করেন বিগ্রেডের সদস্যরা।

এসময় ওয়ার্কার্স পার্টির রাজশাহী জেলার সভাপতি ও জামিল ব্রিগেডের নেতা রফিকুল ইসলাম পিয়ারুল, জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য বিমল চন্দ্র রাজোয়াড়, জামিল ব্রিগেডের জেলার মনিটরিং সেলের সদস্য কামরুল হাসান সুমন, সদস্য মোশারোফ হোসেন, স্থানীয় সমন্বয়কারী মনিরুল ইসলাম, আব্দুল হামিদ ভাসানী, জয়নাল আবেদিন, শাওন, জাহিদুল ইসলাম জুয়েলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে পবা উপজেলার দর্শনপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডেও বিনামূল্যে মাস্ক ও সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ কার্যক্রম চালানো হয়েছে। সেখানে জামিল ব্রিগেডের স্থানীয় সমন্বয়কারী আজিজুল হক মিঠু, বজলুর রহমান, সুজারুল, নাজমুল হোসেন, মুরশালিন, মোঃ আজিজুল, মাহাবুর, আরিফ, আসিফসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসবি/জগদীশ রবিদাস


  • 150
    Shares