এমপি বাদশার সুস্থতার জন্য মসজিদে মসজিদে দোয়া

  • 540
    Shares

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য বর্ষিয়ান রাজনীতিবিদ ফজলে হোসেন বাদশার সুস্থতার জন্য রাজশাহী মহানগরীর সব ক’টি মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা শহরের প্রায় সকল মসজিদে তার দ্রুত সুস্থতার জন্য দোয়া করা হয়। অন্যান্য ধর্মীয় উপাসনালয়গুলোতেও তিন বারের এই সংসদ সদস্যের জন্য প্রার্থনা করার খবর পাওয়া গেছে।

গত (১৩ এপ্রিল) শরীরে জ্বর অনুভূত হওয়ায় এমপি বাদশা রাজশাহী মেডিক্যাল কলেজ ল্যাবে নমুনা দিয়েছিলেন। বুধবার (১৪ এপ্রিল) তার পজেটিভ ফলাফল আসে। পরে রাত ৮টায় তাকে বাড়ি থেকে হাসপাতালে নেওয়া হয়। পরদিন ১৫ এপ্রিল সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৪ সদস্যের একটি মেডিক্যেল বোর্ড বসে।

মেডিক্যাল বোর্ড বৈঠক শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করার পরামর্শ দেয়। পরে ওইদিন দুপুরেই প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকা নেওয়া হয়। বর্তমানে তিনি রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

শারীরিক অবস্থার বিষয়ে জানতে চাইলে সাংসদ ফজলে হোসেন বাদশার ব্যক্তিগত সহকারী মইনউদ্দীন আহমেদ রাসেল সাহেব-বাজার টোয়েন্টিফোরকে বলেন, ‘বাড়তি নিরাপত্তার জন্যই এমপি মহোদয়কে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। তার শারীরিক অবস্থা বর্তমানে ভালো এবং স্থিতিশীল। অক্সিজেন স্যাচুরেশন লেভেল ৯৭-৯৮%, অন্যান্য রিপোর্ট স্বাভাবিক। তার দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।’

এদিকে টানা তিন বারের সাংসদের করোনা আক্রান্তের খবর রাজশাহী মহানগর এলাকায় পৌঁছলে দলীয় নেতাকর্মী ও শুভাকাংখীরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমপির ছবি পোস্ট করে সকলের কাছে দ্রুত রোগমুক্তির জন্য দোয়া কামনা করেন।

এসবি/জগদীশ রবিদাস


  • 540
    Shares