রাজশাহীতে অটোরিকশা চুরির অভিযোগে দুজন গ্রেপ্তার

  • 13
    Shares

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে অটোরিকশা চুরির অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- নগরীর কাটাখালী থানার শ্যামপুর পশ্চিমপাড়ার এলাকার নাসির উদ্দিন (৬৫) ও জেলার পুঠিয়া উপজেলার রঘুরামপুর গ্রামের জুলমত আলী (৫০)। নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

ওসি জানান, গত রোববার দুপুর আড়াইটার দিকে নিশার আলী নামের এক যুবক রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগের সামনে তার ব্যাটারীচালিত অটোরিকশা রেখে হাসপাতালের ভেতরে যান। ১০ মিনিট পর নিশার এসে দেখেন, তার অটোরিকশাটি নেই। এ নিয়ে তিনি থানায় একটি মামলা করেন। এর প্রেক্ষিতে মঙ্গলবার দিবাগত দেড়টায় রাজপাড়া থানা পুলিশের একটি দল রামেক হাসপাতালের সামনে থেকে প্রথমে নাসিরকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাসির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন এবং চুরি করা অটোরিকশা জুলমত আলীর কাছে আছে বলে জানান। এরপর রাতেই পুঠিয়ার রধুরামপুর গ্রামে অভিযান চালিয়ে জুলমতকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় অঅটোরিকশা। ওসি আরো জানান, এ দুই আসামি বিভিন্ন সময় অসুস্থতার ভান করে হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে অটোরিকশা ভাড়া করেন। পরবর্তীতে বিভিন্ন অজুহাতে চালককে ব্যস্ত রেখে কৌশলে অটোরিকশা চুরি করে নিয়ে যান। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এসবি/আরআর/জেআর


  • 13
    Shares