যেমন আছেন সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ


সাহেব-বাজার ডেস্ক: রিয়েলিটি শো বিগ বস বিজয়ী ও অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে ভেঙে পড়েছেন তার প্রেমিকা শেহনাজ গিল। প্রেমিকের মৃত্যুর খবর শোনার পরেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। শোনা যাচ্ছে, সম্প্রতি তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটেছে। ফলে তার চিকিৎসার প্রয়োজন পড়েছে।

যেদিন সিদ্ধার্থের শেষকৃত্য সম্পন্ন হয়, সেদিন শেহনাজের বিধস্ত চেহারা দেখে মন ভেঙে ছিল অনেকেরেই। ওইদিন কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে পড়েন শেহনাজ। সেদিনই শেষবারের মতো দেখা যায় তাকে। সিদ্ধার্থের মৃত্যুর পর নেটমাধ্যমে শেহনাজ আর কোনও পোস্টও করেননি।

সিদ্ধার্থের মৃত্যুর পর তাদের অনেক সহকর্মীই শেহনাজের সঙ্গে দেখা করেছেন। শেহনাজ যে মানসিকভাবে কতট বিধ্বস্ত, সে কথাও একাধিক বার জানিয়েছেন তারা। এ বার এ বিষয়ে মুখ খুললেন ‘বিগ বস’-এর চতুর্দশ পর্যায়ের বিজয়ী অভিনেতা অভিনব শুক্লা। তিনি জানান, তার স্ত্রী রুবিনা দিলায়েক শেহনাজের সঙ্গে দেখা করেছেন। আপাতত সুস্থ আছেন শেহনাজ। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন তিনি।

সিদ্ধার্থের মৃত্যুর পর রাহুল মহাজন দেখা করেছিলেন শেহনাজের সঙ্গে। তিনি বলেন, শেহনাজ একেবারে ফ্যাকাসে হয়ে গিয়েছে। মনে হচ্ছে কোনও ঝড় যেন ওর সব কিছু ধুয়েমুছে দিয়ে গিয়েছে।

হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সেই মৃত্যুর কোলে ঢলে পড়েন জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ। বিগ বসের অনুষ্ঠানের মধ্য দিয়েই সিদ্ধার্থ ও শেহনাজের সম্পর্কের শুরু। যদিও প্রকাশ্যে তারা কখনও স্বীকার করেননি এই সম্পর্কের কথা।

এসবি/জেআর