মোহনপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম


মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুর উপজেলায় তাপস কুমার (৪০) নামের এক ওয়ার্ড যুবলীগের সভাপতিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত ২৮ মে রাত পৌনে ১১টার দিকে উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কের সইপাড়া মোড়ের উত্তরে এ ঘটনা ঘটে। শ্রী তাপস কুমার উপজেলার মোল্লাডাঙ্গী মৃত গণেশের ছেলে। তিনি জাহানাবাদ ইউনিয়নের ৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

মোহনপুর থানার পুলিশ জানিয়েছে, তাপস কুমার রাত পৌনে ১১ টার সময় সইপাড়া মোড়ের উত্তরে মোটরসাইকেল থামিয়ে অবস্থান করা অবস্থায় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। হামলাকারীরা তার মাথায়, পেটে, হাতে ও পায়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। রক্তাক্ত অবস্থায় তাঁকে রাস্তার পশ্চিম পাশে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

আশপাশের লোকজন তাকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। খবর পেয়ে তাঁর আত্মীয়স্বজন ও আওয়ামী লীগের-যুবলীগের নেতারা হাসপাতালে যান। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রাতেই তাঁকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তবে মোটরসাইকেল কোন ক্ষতি হয়নি এমন কি তার কাছে থাকা নগদ প্রায় ৪ হাজার টাকা ছিল সেটা নেওয়া হয়নি। টাকা তার জামার পকেটে ছিল। এদিকে ওয়ার্ড যুবলীগ সভাপতির উপর হামলাকারীদের খুঁজে বের করে গ্রেপ্তারের দাবিতে জানিয়েছেন জাহানাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক জুয়েল রানাসহ নেতাকর্মীরা।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম বলেন, কি কারণে এ হামলা, তা নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার পর থেকে হামলাকারীদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

 

এসবি/এমএমএম/এমই