মুশফিকের ঢাকাকে লজ্জায় ডুবাল চট্টগ্রাম

  • 3
    Shares

সাহেব-বাজার ডেস্ক : বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মুশফিকুর রহিমের বেক্সিমকো ঢাকাকে লজ্জায় ডুবাল গাজী গ্রুপ চট্টগ্রাম। ঢাকার দেয়া ৮৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৯ উইকেট ও ৫৬ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় চট্টগ্রাম।

বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ১৬.২ ওভারে ৮৮ রানে অলআউট হয়ে যায় ঢাকা।

জবাবে চট্টগ্রামের দুই ওপেনিং ব্যাটসম্যান লিটন দাস ও সৌম্য সরকার শুরু থেকেই ঝড়ো ব্যাট করতে থাকে। শেষ মুহূর্তে লিটন ৩৩ বলে ৩৪ রানে আউট হলেও সৌম্য সরকার ২৯ বলে ৪৪ ও মমিনুল হক ৩ বলে ৮ রানে অপরাজিত থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন। ঢাকার হয়ে একমাত্র উইকেটটি লাভ করেন নাসুম আহমেদ।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই চট্টগ্রামের বোলিং তোপের মুখে পড়ে ঢাকা। একে একে তানজিদ হাসান তামিম (২), সাব্বির রহমান (০), মুশফিকুর রহিম (০), আকবর আলী (১৫), শাহাদাত হোসেন (২), আবু হায়দার রনি (০) বিদায় নিলে চাপে পড়ে যায় ঢাকা।

এক প্রান্তে দাঁড়িয়ে থাকা নাঈম শেখ চেষ্টা করলেও ২৩ বলে ৪০ রান করে ফিরে যান। এরপর বাকি ব্যাটসম্যানরা আর সেই ধাক্কা সামাল দিতে পারেননি। শেষ পর্যন্ত ১৬.২ ওভারে ৮৮ রানে অলআউট হয় ঢাকা।

চট্টগ্রামের পক্ষে বল হাতে ২টি করে উইকেট নেন মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, মোসাদ্দেক হোসেন ও তাইজুল ইসলাম। এছাড়া অন্য দুই বোলার সৌম্য সরকার ও নাহিদুল ইসলামের ঝুলিতে যায় ১টি করে উইকেট।

এসবি/এআইআর


  • 3
    Shares