মুক্তির আগেই ‘কেজিএফ ২’র রেকর্ড ভেঙ্গেছে ‘পাঠান’


সাহেব-বাজার ডেস্ক: আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’। এর মধ্য দিয়ে ৪ বছর পর পর্দায় ফিরছেন এ বলিউড বাদশাহ। বাদশাহর ফেরার আয়োজন উৎসবে পরিণত করেছে তার ভক্তরা। ‘পাঠান’ সিনেমার অগ্রিম বুকিং দেখেই ধারণা করা যায় বক্স অফিসে ঝড় তুলতে যাচ্ছে সিনেমাটি।

বলিউডভিত্তিক পোর্টাল কইমই ডটকম প্রতিবেদনে জানাচ্ছে, ‘কেজিএফ ২’ সিনেমার রেকর্ড মুক্তির আগেই ভেঙ্গেছে শাহরুখের ‘পাঠান’। মুক্তির আগেই জার্মানিতে এক কোটি ৩২ লক্ষ রুপির বেশি ব্যবসা করে ফেলেছে ‘পাঠান’। অগ্রিম টিকেট বিক্রি করে জার্মানিতে ‘কেজিএফ ২’ ব্যবসা করেছিল ১.২ কোটির কাছাকাছি।

শুধু জার্মানি নয়, অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র ও দুবাইতেও দারুণ সাড়া পাচ্ছে সিনেমাটি। দুবাইতে বিক্রি হয়েছে সাড়ে তিন হাজারের বেশি অগ্রিম টিকিট। অস্ট্রেলিয়াতেও তিন হাজারের বেশি অগ্রিম টিকেট বিক্রি হয়েছে।

‘পাঠান’ সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন নিয়েছেন ১৫ কোটি রুপি। সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে। আর প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে, তার পারিশ্রমিক ২০ কোটি রুপি। সিনেমাটিতে সালমান খান থাকছেন অতিথি চরিত্রে, তবে ভাই শাহরুখের জন্য এই সিনেমায় কোন পারিশ্রমিকই নেননি বলিউড ভাইজান।

অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি পরিচালনার জন্য সিদ্ধার্থ আনন্দ নিয়েছেন ছয় কোটি রুপি।

এসবি/ এআইআর