মঙ্গলবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


সাহেব-বাজার ডেস্ক : সরকারি সফরে মঙ্গলবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন বেলা সাড়ে ১১টায় তেজগাঁও বিমান বন্দর থেকে হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন প্রধানমন্ত্রী। এ সময় প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে থাকবেন তার ছোট বোন শেখ রেহানা, শেখ কবির হোসেন, কাজী আকরাম উদ্দিন আহমেদ, শেখ ফারহান নাসের, শাহানা ইয়াসমিন শম্পা, সামরিক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা।

প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে গভীর শ্রদ্ধা নিবেদন করে পিতার আত্মার শান্তি কামনাসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট শহিদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করবেন।

পরে জোহর বাদ বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে মিলাদ মাহফিলে তিনি যোগ দেবেন। এরপর বিকাল ৪টায় তিনি ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ মোহাম্মদ শামীম মুসফিক স্বাক্ষরিত জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেছেন, আগামীকাল ৩১ মে প্রধানমন্ত্রী গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসবেন। তাঁর আগমনকে কেন্দ্র করে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা গ্রহন করা হয়েছে। প্রধানমন্ত্রীর এ সফর নির্বিঘ্ন শেষ হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসবি/এআইআর