ভাল আছেন এমপি ফজলে হোসেন বাদশা

  • 483
    Shares

সাহেব-বাজার ডেস্ক: বাংলাদেশের ওর্য়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ভাল আছেন। তাঁর স্বাস্থ্যগত অবস্থা স্বাভাবিক ও স্থিতিশীল আছে। ওয়ার্কার্স পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার বিকালে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার বেলা ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ফজলে হোসেন বাদশার সাথে পার্টির পলিটব্যুরোর সদস্য কামরূল আহসান দেখা করে তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। ইতিমধ্যে এমপি বাদশার বিভিন্ন ‘ক্লিনিক্যাল পরিক্ষা’ হয়েছে।

তাঁর চিকিৎসার জন্য গঠিত মেডিক্যাল বোর্ড জানিয়েছে শনিবার জানিয়েছে, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল ও স্বভাবিক আছে। তাঁর অক্সিজেন সেচুরেশন মাত্রাও স্বাভাবিক রয়েছে এবং তিনি ভালো আছেন।

এদিকে শনিবার এমপি বাদশার শারীরিক অবস্থার খোঁজ নিতে তার সাথে কথা বলেছেন, খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, সিপিবি’র উপদেষ্টামন্ডলীর সদস্য কমরেড মঞ্জরুল আহসান খান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজি ফিরোজ রশিদ এমপি, জাতীয় আদিবাসি ফোরামের নেতা জনাব সঞ্জিবদ্রং, কোলকাতার দৈনিক গণশক্তি পত্রিকার সাংবাদিক শান্তনু দে প্রমুখ।

এসবি/আরআর/জেআর


  • 483
    Shares