বিয়ের পিড়িতে বসছেন ‘বাহুবলী’ খ্যাত তামান্না ভাটিয়া!


সাহেব-বাজার ডেস্ক : ভারতের তামিল ও বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়ার ক্যারিয়ার শুরু হয়েছিল দক্ষিণী ছবিতে অভিনয়ের মাধ্যমে। ‘বাহুবলী’ সিনেমাতে অভিনয়ের পর থেকেই বলিউডেও জনপ্রিয়তা বাড়ছে তামান্না ভাটিয়ার। বর্তমানে অভিনয়ে পুরোদমে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। দক্ষিণী এবং বলিউড দুটোতেই সমানতালে কাজ করছেন তিনি। এরই মধ্যে আবার শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে বাহুবলী এই অভিনেত্রী। পাত্র মুম্বাইয়ের এক ব্যবসায়ী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল সেই ব্যবসায়ীর সঙ্গে দীর্ঘদিন প্রেম করছিলেন ‘বাহুবলী’খ্যাত তামান্না। তাকে বিয়ের প্রস্তাবও দেওয়া হয়েছে। অবশেষে বিয়ে করতে তিনি রাজি হয়েছেন সেই ব্যবসায়ীর সঙ্গে। এমন খবর ছড়িয়েছে তার ঘনিষ্ঠজনের কাছ থেকে।

যদিও এখনো এ বিয়ের কথা আনুষ্ঠানিকভাবে তামান্না কিছু জানাননি। তারপরও নেটিজেনরা এ বিষয়টিতে বেশ আশাবাদী। তবে এটি তামান্নার প্রথম বিয়ের গুঞ্জন নয়। এর আগেও এ ধরনের জল্পনাকে উড়িয়ে দিয়েছিলেন তিনি। ২০১৯ সালে অভিনেত্রী একটি সাক্ষাৎকারের সময় প্রকাশ করেছিলেন যে তিনি তার বাবা-মাকে তার জন্য উপযুক্ত বর খোঁজার দায়িত্ব দিয়েছেন। ইতোমধ্যে তার মা একটি পাত্র ঠিক করেছেন।

এদিকে তামান্না ভাটিয়া অভিনীত সবশেষ ছবি মুক্তি পেয়েছে গত ৩০ সেপ্টেম্বর। ছবির নাম ‘প্ল্যান আ প্ল্যান বি’ সিনেমায়। এ মুহূর্তে শুটিং চলছে ‘ভোলা শঙ্কর’, ‘বোলে চুড়িয়া’, ‘গুরথুন্ডা সিথাকালাম’, ‘বান্দ্রা’সহ বেশ কয়েকটি ছবি।

 

এসবি/এমই