বিয়ের জন্য কনে খুঁজছেন রেলমন্ত্রী


সাহেব-বাজার ডেস্ক : রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বিয়ের জন্য কনে দেখছেন। সম্প্রতি গণমাধ্যমকে এ খবরের সত্যতা সম্পর্কে নিশ্চিত করেছেন তিনি।

২০১৮ সালের একাদশ সংসদ নির্বাচনের ঠিক আগের দিন ২৯ ডিসেম্বর মারা যান নূরুল ইসলামের স্ত্রী নিলুফার জাহান। বর্তমানে উনি একা থাকেন। তাদের এক ছেলে ও দুই মেয়ে, সবারই বিয়ে হয়ে গেছে। ফলে এখন অনেকটাই নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন রেলমন্ত্রী।

এরকম অবস্থায় পরিবারের সদস্যদের কথাতেই বিয়ের জন্য কনে দেখতে রাজি হয়েছেন নূরুল ইসলাম। গণমাধ্যমকে জানিয়েছেন, অনেক সিভি এসেছে, তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। গোপনে নয়, সবাইকে জানিয়ে বিয়ে করবেন বলেও উল্লেখ করেন তিনি।

গত বছর ছেলের বিয়েতে করোনা মহামারীর জন্য বড় কোনো আয়োজন করেননি তিনি। এখনও শেষ হয়নি মহামারী। তাই এ বছর কিছু হলেও আয়োজন থাকবে সীমিত।

নূরুল ইসলাম ১৯৫৬ সালের ৫ই জানুয়ারি পঞ্চগড়ে জন্ম গ্রহণ করেন। তিনি পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে নির্বাচিত হন। বর্তমানে তার বয়স ৬৫ বছর। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হিসেবে সরকারের মন্ত্রিসভায় যুক্ত হন।

এসবি/এআইআর