বিপুল ভোটে জয়ী হয়ে যা বললেন কাঞ্চন মল্লিক

  • 5
    Shares

সাহেব-বাজার ডেস্ক : পশ্চিমবঙ্গের উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রে প্রতিপক্ষ বিজেপিপ্রার্থী প্রবীর ঘোষালের বিরুদ্ধে বিপুল ভোটে (৩৫,৯৮৯ ভোট) জয় লাভ করেছেন তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিক। খবর নিউজ এইটটিনের।

এদিকে জয়ী নিজের স্যোশাল মিডিয়ায় এই অভিনেতা জানান, আমি ধন্যবাদ জানাই আমার উত্তরপাড়ার কেন্দ্রের জনগণকে। এই যে আপনাদের জয়, এই জয় বাংলার জয়। আমি আপনাদের দেওয়া এই ভালোবাসা উন্নয়নের মাধ্যমে ফিরিয়ে দেওয়ার চেষ্টা করবো। ধন্যবাদ আমার উত্তরপাড়া বাসীদের।

এর আগে তিনি আরও জানান, মানুষের ভালোবাসায় আজ আমি আরো এক নতুন পরিচয় পেলাম ! হ্যাঁ,আজ আপনাদের সকলের শুভ কামনায়-ভালোবাসায় আমি “MLA কাঞ্চন মল্লিক”…. MLA বললে ভুল হবে, এটা একটা Tag….সব থেকে বড়ো কথা হলো আমি আপনাদের “জননেতা কাঞ্চন মল্লিক ” …. যেটা আপনারা চেয়ে এসেছেন এতোদিন….

জানা গেছে, প্রবীর ঘোষাল একুশের বিধানসভা ভোটের মুখে রাজীব-শুভেন্দুদের সঙ্গে দিল্লিতে উড়ে গিয়ে গেরুয়া দলে নাম লেখান। প্রার্থী ঘোষণা হওয়া পরই কাঞ্চন তাকে ‘সুখের পায়রা’ বলে এক নিয়েছিলেন।

এর আগে, ‘২ মের পর তৃণমূল ভবনের সামনে কান ধরে লাইন দেবেন তাঁরাই, যাঁরা বিপদের দিনে দিদির হাত ছেড়ে চলে গিয়েছেন’, বলে ভবিষ্যদ্বাণী করেছিলেন আগেই কাঞ্চন। এবার নির্বাচনী ফল ঘোষণার দিনও গণনাকেন্দ্রে দাঁড়িয়ে একই সুরে কথা বলেছেন।

এসবি/এআইআর


  • 5
    Shares