বকেয়া আদায়ে শীর্ষ ঋণ খেলাপীদের সাথে রাকাবের সভা অনুষ্ঠিত

  • 1
    Share

নিজস্ব প্রতিবেদক : বকেয়া ঋণ আদায়ে শীর্ষ ঋণ খেলাপীদের সাথে সভা করেছে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)। বৃহস্পতিবার সকালে বিভাগীয় কমিশনারের কার্যলয়ের সম্মেলন কক্ষে এ সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ও রাকাব পরিচালনা পর্ষদের পরিচালক ড. মো. হুমায়ুন কবীর।

বিশেষ অতিথি ছিলেন রাকাবের ব্যবস্থাপনা পরিচালক ইসমাইল হোসেন ও উপ-ব্যবস্থাপনা পরিচালক আসাদুজ্জামান। এছাড়াও রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক কামিল বুরহান ফিরদৌস, ঋণ আদায় বিভাগ-১ এর উপ-মহাব্যবস্থাপক মোসাদ্দেক হোসেন, ঋণ আদায় বিভাগ-২ এর উপ-মহাব্যবস্থাপক জাকির হোসেন, ঋণ ও অগ্রিম বিভাগ-১ এর উপ-মহাব্যবস্থাপক শওকত শহীদুল ইসলাম, স্থানীয় মুখ্য কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপকমাহমুদুল আলম উপস্থিত ছিলেন।

সভায় বিভাগীয় কমিশনার ঋণ গ্রহীতাদের সাথে মতবিনিময় করেন এবং ঋণের অর্থ পরিশোধের ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংক ও রাকাবের নীতিমালাসমূহ যথাযথভাবে অনুসরণ করে ঋণ পরিশোধের সর্বোচ্চ সুযোগ গ্রহণের পরামর্শ দেন। তিনি উপস্থিত জোনাল ব্যবস্থাপকদের সংশ্লিষ্ট শাখা ব্যবস্থাপকদের মাধ্যমে ঋণ গ্রহীতাদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রাখার এবং তাদেরকে সুপরামর্শ দেওয়ার আহ্বান জানান। এ সভায় তাৎক্ষণিকভাবে কিছু ঋণ আদায় করা হয় এবং আগামী ১৯, ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া বিজয় মেলায় ঋণ আদায়ের প্রতিশ্রুতি দেন কয়েকজন ঋণ খেলাপী।

এসবি/আরআর/এআইআর


  • 1
    Share