প্রেমিকার জন্য উট চুরি

  • 1
    Share

সাহেব-বাজার ডেস্ক : জন্মদিনে প্রেমিকাকে উপহার দেওয়ার জন্য এমন অদ্ভুত কাণ্ড এর আগে কেউ করেছে বলে শোনা যায়নি। দুবাইয়ের এক যুবক সঙ্গীর ইচ্ছা পূরণ করতে গিয়ে উটের বাচ্চা চুরি করেছেন। উট উপহার দিতে হবে- এমনই অদ্ভুত দাবি জানিয়েছিলেন ওই তরুণী। কিন্তু এত দামি উপহার কেনার ক্ষমতা না থাকায় ওই যুবককে একটি খামার থেকে সদ্যজাত উটকে চুরি করতে হয়েছে।

খামারের মালিক পরের দিন সকালে উটের বাচ্চাটিকে দেখতে না পেয়ে খোঁজা শুরু করেন। কোথাও না পেয়ে পুলিশে লিখিত অভিযোগও করেন তিনি। পুলিশ খামারে পৌঁছে উটের বাচ্চাটির সন্ধানে তল্লাশি চালিয়ে কোথাও খোঁজ না পাওয়ায় বুঝতে পারে যে উটের বাচ্চাটি চুরি হয়েছে। এর পর শুরু হয় তদন্ত।

কয়েকদিন পর পুলিশের কাছে ওই যুবক জানায়, তার ফার্মের কাছে একটি উট পাওয়া গেছে। পরে পুলিশ তার খামারে একটি দল পাঠায়। কিন্তু তারা তার কথা শুনে বিশ্বাস করেনি। পুলিশ আরও তদন্তের সিদ্ধান্ত নেয়। উটটি চুরি হওয়া ফার্ম ও ওই যুবকের ফার্মের মধ্যে তিন কিলোমিটার দূরত্ব। তবে ওই বাচ্চা উটটি হেঁটে এত দূর আসতে পারে না- এমনটিই দাবি পুলিশের।

পরে পুলিশের জেরায় ওই যুবক চুরির কথা স্বীকার করে জানান, বিরল প্রজাতির উটটির দাম বেশি। তাই প্রেমিকার জন্মদিনে উটটি উপহার হিসেবে দেওয়া হয়। রাতে ফার্ম থেকে উটটি চুরি করেছেন এবং নিজের ফার্মের কাছে উটটি পাওয়া গেছে এমন গল্প সাজান। শেষ পর্যন্ত ওই যুগলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

এসবি/এমই


  • 1
    Share