প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে দু’টি মিছিল করবে ওয়ার্কার্স পার্টি


নিজস্ব প্রতিবেদক: আগামী ২৯ জানুয়ারি দুপুরে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন ১৪ দলীয় জোটের প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রায় চার বছর পরে রাজশাহীতে আসায় তাকে স্বাগত জানিয়ে দুইটি প্রচার মিছিল করার সিদ্ধান্ত নিয়েছে জেলা ও মহানগর ওয়ার্কার্স পার্টি।

শনিবার সন্ধ্যায় শহরের সাহেব বাজার জিরোপয়েন্টস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত এক সভার মধ্যে দিয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ১৪ দলীয় জোটের অন্যতম শরিক ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু এতে সভাপতিত্ব করেন।

সভা শেষে দলটির মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু সাংবাদিকদের জানান, রাজশাহীতে মাননীয় প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে আগামী ২৮ ও ২৯ জানুয়ারি বেলা ১২টায় শহরের প্রধান প্রধান সড়কে প্রচার মিছিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজশাহী জেলা ও মহানগর ওয়ার্কার্স পার্টির যৌথ উদ্যোগে মিছিলগুলো করা হবে। আগামীকাল থেকেই ওয়ার্ড পর্যায়ে মিছিলের সাংগঠনিক প্রক্রিয়া শুরু করা হবে।

এ বিষয়ে দলের সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়নের সাফল্যকে তুলে ধরার জন্য জননেত্রী শেখ হাসিনা নিজেই নেমেছেন। যার ধারাবাহিকতায় ২৯ তারিখ তিনি রাজশাহীতে আসছেন। প্রধানমন্ত্রী উপলব্ধি করেছেন, তিনি নিজে এসব তুলে ধরলে মানুষের কাছে তা বেশি গ্রহণযোগ্য হবে। তার উপলব্ধির সাথে আমি একমত। ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে অবশ্যই তাকে সুস্বাগত জানানো হবে।

এসবি/জেআর/এআইআর