পুঠিয়ায় প্রতিবন্ধীর মৃত্যু নিয়ে ধুম্রজাল

  • 27
    Shares

 


পুঠিয়া প্রতিনিধি  : রাজশাহীর পুঠিয়ায় শরীফুল ইসলাম (৩৫) নামের এক শারীরিক প্রতিবন্ধীর মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। তবে মৃতের পরিবারের দাবি প্রতিবেশীর সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মারামারিতে আঘাতের কারণে সে অসুস্থ হয়ে মারা গেছে।

অপরদিকে স্থানীয়রা বলছেন, গত কয়েকদিন থেকে সে করোনার উপসর্গে বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠিয়েছেন।

মৃত শরীফুল ইসলাম উপজেলার পূর্ব কাঠালবাড়ীয়া গ্রামের আলিমুদ্দিনের ছেলে। বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ বাড়িতে তিনি মারা যান।

মৃত শরীফুল ইসলামের পিতা আলিমুদ্দিন বলেন, গত ১৯ জুলাই সকালে প্রতিবেশী মৃত নেশার প্রামানিকের ছেলেরা জমিজমা সংক্রান্তের জেরে আমার প্রতিবন্ধী ছেলেকে ব্যাপক মারধর করে। এতে সে অসুস্থহয়ে গেলে বাড়িতেই তার চিকিৎসা চলছিল। গতরাতে সে মারা গেছে।
তবে নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশীরা বলছেন, কিছু দিন থেকে মৃত শরীফুল ইসলাম জ্বর-সর্দি কাশিতে ভূগছিলেন। তার পরিবারের লোকজন করোনা আতঙ্কে হাসপাতালে না নিয়ে বাড়িতেই তার চিকিৎসা করাচ্ছিলেন।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, প্রতিবেশীর সাথে কিছু দিন আগে জমিজমা বিষয়ে হাতাহাতির ঘটনা ঘটেছিল। ওই বিষয়টি স্থানীয় পৌর কাউন্সিলর উভয় পরিবারকে নিয়ে মীমাংসা করে দিয়েছিলেন। আর মৃত ওই ব্যাক্তি পূর্ব থেকে জ্বর-সর্দি- গলা ব্যথা ও কাশিতে ভূগছিলেন।

তাকে হাসপাতালে নেয়া হলে বাড়িতে চিকিৎসার পরামর্শ দেয়া হয়েছিল। তবে আজ সকালে হাসপাতালের লোকজন মৃতের নমুনা সংগ্রহ করেছেন। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠিয়েছি।

অপরদিকে মৃতের পরিবার থানায় একটি অভিযোগ দেয়ার প্রক্রিয়া করছেন। আমরা বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে জানান ওসি।

 

এসবি/এসএন/এমই


  • 27
    Shares