নৌকায় প্রার্থীর বক্তব্যের তীব্র প্রতিক্রিয়া ওয়ার্কার্স পার্টির

  • 12
    Shares

নিজস্ব প্রতিবেদক : ভোটের দিন নৌকায় সীল মারার জন্য ভোটার ঢোকার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী ও বানেশ্বর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। তার এই বক্তব্যের তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ।

মঙ্গলবার রাজশাহী জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ যৌথ বিবৃতিতে প্রতিবাদ জানান। বিবৃতিতে বলা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আবুল কালাম আজাদের একটি ভিডিও ছড়িয়েছে। ভিডিওটা সাধারণ মানুষের মধ্যে একটি আতঙ্ক ছড়িয়েছে। বানেশ্বর ইউনিয়ন পরিষদে সুষ্ঠু নির্বাচন হবে কিনা তা নিয়ে প্রার্থী ও ভোটারদের মনে সন্দেহ দেখা দিয়েছে।

বিবৃতিতে তারা আরও বলেন, ইউপি নির্বাচনের মাঠ বেসামাল হয়ে উঠছে। তবে সুষ্ঠু পরিবেশ না থাকলে অধিকাংশ ভোটার কেন্দ্রে যাবেন কিনা তা নিয়ে আশঙ্কা আছে। পছন্দের ও যোগ্যপ্রার্থীদের ভোট দেয়া সকল নাগরিকের অধিকার।

নেতৃবৃন্দ বলেন, তার নেতাকর্মীরা ভোটারদের নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করছেন। সেইসাথে প্রতিদিন সন্ধ্যা হলে তার লোকজন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বিভিন্ন এলাকায় মহড়া দিচ্ছেন। এধরনের বক্তব্য দেয়ার পরও নির্বাচন কমিশন তার বিরুদ্ধে ব্যবস্থা নিলো না তা হতাশাজনক। ভোটের মাঠে এ বক্তব্যেও প্রভাব পরবে।

বিবৃতিতে স্বাক্ষর করেন ওয়ার্কার্স পার্টির মহানগর সভাপতি লিয়াকত আলী লিকু, জেলা সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম পিয়ারুল, মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু ও জেলা সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা।

 

এসবি/এমই


  • 12
    Shares