নারী পাচারের অভিযোগে নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগ গ্রেপ্তার

  • 5
    Shares

সাহেব-বাজার ডেস্ক : বিদেশে অনুষ্ঠানের নামে নারী পাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে নৃত্যশিল্পী, কোরিওগ্রাফার ও নৃত্য শিক্ষক ইভান শাহরিয়ার সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল বৃহস্পতিবার রাজধানীর নিকেতনের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করেছে সিআইডি।

সিআইডির বিশেষ পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা শুক্রবার রাতে বলেন, ‘বৃহস্পতিবার রাতে মানব পাচারের অভিযোগে সোহাগ গ্রেপ্তার হয়েছেন। সিআইডি (ঢাকা মেট্রো উত্তর বিভাগ) কর্মকর্তারা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছেন। কাল শনিবার রিমান্ড চেয়ে তাকে আদালতে তোলা হবে।’

সিআইডির এক কর্মকর্তা জানান, দুবাই পুলিশের তথ্যের ভিত্তিতে গত মাসে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) আজম খানসহ তার নারী পাচারকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করে। তাদের মধ্যে তিনজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। সেই জবানবন্দির ভিত্তিতেই সোহাগের তথ্য বেরিয়ে আসে। তারপর থেকেই তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছিল। ওই কর্মকর্তা আরও জানান, এই চক্র মূলত নৃত্য শিল্পীদের টার্গেট করতো। কয়েকজন নৃত্য সংগঠক ও শিল্পী এই সিন্ডিকেটে জড়িত। পাড়া-মহল্লার বিভিন্ন ক্লাব ও ডান্সগ্রুপের লোকজনও এই চক্রের সঙ্গে জড়িত। বিভিন্ন ছোটখাটো অনুষ্ঠানে যারা নাচ করেন, তারাই ছিলেন এই পাচারকারী চক্রের প্রধান টার্গেট।


  • 5
    Shares