নাটোরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারধর

  • 10
    Shares

সাহেব-বাজার ডেস্ক : নাটোরের গুরুদাসপুরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বুদ্দু মন্ডল নামের এক ব্যক্তিকে মারধরের অভিযোগ উঠেছে। সেই সঙ্গে বুদ্দ মন্ডলের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও ক্যাশ বাক্স থেকে ২৫ হাজার টাকা লুট করে নেওয়ারও অভিযোগ পাওয়া গেছে।

সোমবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার কালাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। ওই রাতেই বুদ্দু বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন।

বুদ্দু মন্ডল জানান, শারীরিক অসুস্থতা ও দারিদ্রতার কারণে অনেক সময় তিনি দোকানে বসতে পারেন না। এ সময় তার পঞ্চম শ্রেণিতে পড়ুয়া মেয়ে দোকানে বেচা কেনা করে। মেয়েকে একা পেয়ে প্রতিবেশী আশিক শিকদার প্রায়ই তাকে উত্যক্ত করত। বিষয়টি জেনে তিনি আশিককে নিষেধ করলে সে ক্ষুদ্ধ হয়ে তার সঙ্গে দুর্ব্যবহার করে। পরে বিষয়টি আশিকের অভিভাবকদের জানিয়ে তিনি বিচার দাবি করেন। এতে অভিযুক্ত আশিক আরো ক্ষুদ্ধ হয়।

এরই জের ধরে সোমবার রাত সাড়ে ৮ টার দিকে আশিক তার ভাই বিল্টু শিকদারকে সাথে নিয়ে দোকানে গিয়ে বুদ্দুর ওপর হামলা চালায়। পরে দোকানের মালপত্র ভাংচুর করে ও ক্যাশ বাক্স থেকে ২৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। বুদ্দু আরও জানান, যাওয়ার সময় অভিযুক্তরা তাদেরকে হুমকি দিয়েছে। এ কারণে তিনি স্ত্রী-সন্তান নিয়ে নিরাপত্তাহীনতায় ভূগছেন।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করা হচ্ছে। সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসবি/জেআর


  • 10
    Shares