নাটকে ছন্দ ছড়াচ্ছে কেয়া পায়েল


সাহেব-বাজার ডেস্ক : দেখতে কিউট। সবাই বলে ‘পিচ্চি’। কিন্তু নাটকে যেন পায়েলের ছন্দ বিলিযে যাচ্ছেন একের পর এক। নামটি তার কেয়া পায়েল। ছোট্ট একটি মেয়ে…বয়স যাই হোক না কেন। নাটকে এসেই যেন জয় করে নিলেন সবকিছু। আসলেন, দেখলেন, জয় করলেন। এমন করেই পথচলা তার। ছন্দে ছন্দে এগিয়ে যাচ্ছেন।

গত কয়েকটি ঈদে তার অভিনয় নাটকে দ্যুতি ছড়িয়েছে। সেই ধারবাহিকতা বজায় রেখেই এগিয়ে চলছেন। এবারের ঈদেও তার কাজগুলো প্রশংসিত হচ্ছে। মিষ্টি একটি মেয়ে নাটকে দাপটের সঙ্গে এগিয়ে যাচ্ছেন। যার প্রমাণ দিয়েছেন এবারের ঈদে। অপূর্ব থেকে শুরু করে মুশফিক আর ফারহান, জোভান, তৌসিফ মাহবুবের সঙ্গে দুর্দান্ত অভিনয় দেখিয়েছেন।

ইতোমধ্যে মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল জুটি তো আলোচনার সৃষ্টি করেছেন। ঈদের নাটক ‘লোকাল হিরো’তে কেয়া পায়েল সাবলীল অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন।

এছাড়া ‘সিকিউরিটি গার্ড’নাটকেও ফারহান ও কেয়া পায়েলের রসায়ন বেশ দেখার মতো ছিল। এ জুটির আরও একটি নাটক খুব ভালো লেগেছে। সেটি হলো ‘ইমপসিবল’। জুটির বাইরেও অপূর্বর সঙ্গে ‘হঠাৎ এলো বৃষ্টি’নাটকে অন্যরকম এক পায়েলকে দেখা গেছে। পরীক্ষিত অভিনেতা অপূর্বর বিপরীতে দারুণ মুন্সিয়ানা দেখিয়েছেন কেয়া পায়েল। এ নাটকে পায়েলকে দেখে ম্যাডিচউরড অভিনেত্রী মনে হয়েছে। ‘পিচ্ছি’মেয়েটি আর ছোট নেই। সে যেন পরিণত অভিনেত্রী হিসেবে গড়ে তুলছেন নিজেকে।

অন্যদিকে জোভানের সঙ্গে বেশ কয়েকটি নাটকে দেখা গেছে তাকে। এরমধ্যে ‘আইসিইউ’নাটকটিতে মিষ্টি এক পায়েলকে দেখেছে দর্শক। পাশাপাশি ‘প্রেম প্রেম ভাব’নাটকেও বেশ মানিয়েছে কেয়া পায়েলকে। এছাড়া তৌসিফ মাহবুবের বিপরীতে কয়েকটি নাটকে কেয়া যেন নিজের জাত চিনিয়েছেন। ‘আওয়াজ’ নামের নাটকে তাদের দুজনেই ভালো অভিনয় করেছেন। এছাড়া ‘বাবা ভার্সেস ছেলে’নাটকেও এ দুজন দারুণ অভিনয় করে দর্শকের মন জয় করেছেন।

 

এসবি/এমই