ধোনিদের গ্লুকোজ খেয়ে ব্যাটিংয়ে নামতে বললেন শেবাগ


সাহেব-বাজার ডেস্ক : জয় দিয়ে সংযুক্ত আরব আমিরাতে আইপিএল অভিযান শুরু করলেও পরপর দুই ম্যাচ হেরে বেশ খানিকটা ব্যাকফুটে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। মুম্বাই ইন্ডিয়ানসের বিরুদ্ধে জয়ের পর রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছে ধোনির দল।

মিডল অর্ডার ব্যাটিং নিয়ে চিন্তা বাড়ছে সিএসকে শিবিরে। চেন্নাই ব্যাটসম্যানদের নিয়ে মশকরা করতে ছাড়লেন না ভারতের সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ। মুরালি-ওয়াটসনদের গ্লুকোজ খেয়ে মাঠে নামতে বললেন তিনি।

প্রথম ম্যাচে রান তাড়া করে জিতলেও রাজস্থান এবং দিল্লির বিরুদ্ধে রান তাড়া করতে নেমে চেন্নাইয়ের ব্যাটসম্যানদের ব্যর্থতা চোখে পড়েছে। রাজস্থানের বিরুদ্ধে ১৬ রানে হার আর দিল্লির বিরুদ্ধে ৪৪ রানে হেরেছে চেন্নাই। চেন্নাই ব্যাটসম্যানদের এমন নিরুত্তাপ ব্যাটিং দেখে প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেবাগ মশকরা করে টুইটে লিখেছেন, ‘চেন্নাইয়ের ব্যাটসম্যানরা তো স্বাভাবিকভাবে এগোতে পারছে না। আগামী ম্যাচে ওদেরকে গ্লুকোজ খেয়ে ব্যাটিং করতে নামতে হবে।’

নিজেদেরকে গুছিয়ে নেওয়ার জন্য অবশ্য বেশ খানিকটা সময় পাচ্ছে চেন্নাই শিবির। আইপিএলে তাদের পরের ম্যাচ ২ অক্টোবর। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

এসবি/এআইআর