দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের সাথে রাসিক মেয়রের মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক: শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) আয়োজনে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ও রাজশাহী মহানগরীর পূজা উদযাপন কমিটি, মন্দির ও ক্লাবের সভাপতি এবং সাধারণ সম্পাদকগণের সাথে মতবিনিময় সভা অনুুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে নগর ভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সভায় তিনি বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নিরাপত্তার ব্যাপারে প্রশাসন ও পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে। রাজশাহী সিটি করপোরেশনের পক্ষ থেকে সকল মন্ডপে সার্চ লাইটের মাধ্যমে আলোকায়ন করা হবে। প্রতিমা বিসর্জনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সরকার প্রতিটি পূজা মন্ডপে ৫০০ কেজি করে চাল বরাদ্দ দিয়েছে। রাসিকের পক্ষ থেকে প্রতিটি পূজামন্ডপকে ২০ হাজার করে টাকা দেওয়া হবে।

রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.এবিএম শরীফ উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন রাসিকের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, হিন্দু ধর্মীয় কল্যাণ স্ট্রাস্টের ট্রাস্টি তপন কুমার সেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদদের মহানগরের সভাপতি শরৎ চন্দ্র সরকার, পূজা উদযাপন পরিষদের মহানগরের সাধারণ সম্পাদক পার্থ পাল চৌধুরী।

এসবি/আরআর/এআইআর