দীপু মনি করোনা আক্রান্ত, চাইলেন দোয়া


সাহেব-বাজার ডেস্ক : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি তার সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন। শনিবার শিক্ষামন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শিক্ষা মন্ত্রণালয়ের জেষ্ঠ্য জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের বলেন, মন্ত্রী শারীরিকভাবে অসুস্থ বোধ করায় শনিবার সকালে করোনা পরীক্ষা করানোর জন্য নমুনা দেন। সন্ধ্যায় আরটিপিসিআর টেস্টে তার করোনা পজিটিভ রেজাল্ট এসেছে। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

এর আগে শনিবার সকাল থেকেই গুঞ্জন উঠেছিলো শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি করোনা আক্রান্ত হয়েছেন। যে কারণে আজ সিরডাপে আয়োজিত অনুষ্ঠানটিও বাতিল করেন তিনি।

তবে শিক্ষামন্ত্রণালয় থেকে আনুষ্ঠানিকভাবে তখন কিছুই জানানো হয়নি।

শনিবার সকালে জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের জানান, মন্ত্রী মহোদয়ের শরীরে করোনা উপসর্গ দেখা যাওয়ায় শনিবার সকালে কোভিড টেস্ট করিয়েছেন। তবে এখন পর্যন্ত ফল পাননি। যে কারণে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি করোনা আক্রান্ত হয়েছেন কি না তা তিনি নিশ্চিত করেননি। তবে বিকেলেই শিক্ষামন্ত্রণালয়ের একটি সূত্র মন্ত্রী মহোদয়ের করোনা আক্রান্তের খবরটি নিশ্চিত করেছিলেন।

চলতি বছরের জানুয়ারি মাসে শিক্ষামন্ত্রীর স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় সেলফ আইসোলেশনে যান ডা. দীপু মনি। তবে সেবার করোনা ভাইরাসে আক্রান্ত হননি তিনি।

এসবি/এআইআর