তরুণীর স্তন কাটার আসামী আটক


সাহেব-বাজার ডেস্ক: হবিগঞ্জের মাধবপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় তরুণীর স্তন কেটে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব)। বৃহস্পতিবার ভোরে র‌্যাব-৯ নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মাহাবুবুর রহমান সুমন মিয়াকে (২২) গ্রেপ্তার করে।

র‌্যাব-৯ সূত্রে জানা যায়, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের বিল্লাল মিয়ার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো একই গ্রামের সুমন। কিন্তু মেয়েটি তার প্রস্তাব প্রত্যাখান করে আসছিলো। গত ১৯ এপ্রিল রাতে ভুক্তভোগী মেয়েটি সেহরী খাওয়ার জন্য ঘুম থেকে উঠে টিউবয়েলে হাত মুখ ধুতে গেলে উৎপেতে থাকা বখাটে সুমন ও তার বন্ধু নাঈম ওই তরুণীর মুখ চেপে ধরে ছুরি দিয়ে যুবতীর স্তনসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এই সময় যুবতীর চিৎকারে পরিবারের লোকজন ছুটে আসলে সুমন ও তার বন্ধু নাঈম পালিয়ে যায়।

পরিবারের লোকজন ওই যুবতীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই যুবতীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় হামলার শিকার তরুণীর বাবা ৬ জনকে আসামি করে গত ২৫ এপ্রিল মাধবপুর থানায় মামলা করেন।

চাঞ্চল্যকর এ ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় প্রচার হলে আসামিদের আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব-৯ গোয়েন্দা তৎপরতা জোরদার করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯ এর একটি দল বৃহস্পতিবার ভোরে মামলার প্রধান আসামী মাহাবুবুর রহমান সুমন মিয়াকে নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে সুমনকে মাধবপুর থানায় সোপর্দ করা হয়।

এসবি/জেআর