‘টি-টোয়েন্টি বিশ্বকাপ শো’ সঞ্চালনায় মারিয়া


সাহেব-বাজার ডেস্ক: কিছুদিন আগেই ভারতের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম জি-ফাইভে মুক্তি পেয়েছে মারিয়া নূর অভিনীত ওয়েব ফিল্ম ‘হেরে যাবার গল্প’। মেহেদি হাসান জনি পরিচালিত এ ফিল্মে অভিনয়ের দারুণ প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী। এরইমধ্যে নতুন সুখবর জানালেন তিনি।

আবারও ‘টি-টোয়েন্টি বিশ্বকাপ টেলিভিশন শো’-য়ের সঞ্চালনায় হাজির হচ্ছেন মারিয়া নূর। টি-স্পোর্টস চ্যানেলের নতুন এই আয়োজনে একটু ভিন্নভাবেই দেখা দেবেন জনপ্রিয় এই উপস্থাপিকা। খেলা চলাকালীন সময়ে টিভি পর্দা খুললেই যাকে সবচেয়ে বেশি দেখা যেতো সেই মারিয়া দীর্ঘদিন পর আবারও আসছেন মিষ্টি কথার ফুলঝুড়ি নিয়ে।

দীর্ঘ দিন পর আবারও উপস্থাপনায় হাজির হওয়া নিয়ে উচ্ছ্বসিত মারিয়া নূর বলেন, ‘প্রথমত অনেক বেশি ভালো লাগছে, আমি আমার সেই প্রিয় জায়গাটাতে ফিরছি। মাঝের কিছুটা সময় অভিনয় নিয়ে ছিলাম, এখন আবার সেই চিরচেনা অনুষ্ঠান শুরু করছি। গত বিশ্বকাপেও আমি সঞ্চালনা করছিলাম, তবে সেটি অন্য একটি চ্যানেলের জন্য। আগের অনুষ্ঠানগুলোতে আমি প্রি-ম্যাচ, পোস্ট ম্যাচ কিংবা মিড ব্রেক অনুষ্ঠান করেছি কিন্তু এবারের ডিজাইনটা একটু আলাদা, সময়ও বেশি থাকছে।

এবারের বিশ্বকাপে একটাই প্রি-ম্যাচ শো হতে যাচ্ছে, আর সেটাই আমি করছি। অনুষ্ঠানে ক্রিকেটার, ক্রীড়া ব্যক্তিত্ব, গভীরতা, খেলোয়াড়দের ফুটওয়ার্কস থেকে শুরু করে বোলারদের টেকনিক; সবকিছু নিয়েই একদম বিস্তারিত আলোচনা করা হবে। এবারেরটা আগের চেয়ে আরও অনেক কঠিন হবে মনে হচ্ছে।’

এই সঞ্চালক আরও বলেন, ‘উপস্থাপনা কিন্তু আমার প্রথম প্রায়োরিটি, আমার অনেক ভালো লাগার একটা জায়গা। মাঝে অনেকদিন শো উপস্থাপনা করা হয়নি। কারণ, যে শো-য়ের প্রস্তাবগুলো পেয়েছিলাম সেগুলোর বাজেট অনেক কম থাকায় রাজি হইনি। কিন্তু টি স্পোর্টস বেশ সুন্দর ও গোছানোভাবে পরিকল্পনা করেছে যার কারণে এবার শো-টা করছি। এই শো করার পরই মোটামুটি লম্বা একটা সময়ের জন্য পর্দা থেকে বিরতি নেবো।’

এসবি/জেআর