জামিল ব্রিগেডের সমাবেশ কাল, থাকবেন বাদশা 

  • 155
    Shares

নিজস্ব প্রতিবেদক: তিন মাস ধরে শুধু একটি ফোনকলে মানুষের বাড়িতে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন পৌঁছে দিয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে শহিদ জামিল ব্রিগেড। প্রতিষ্ঠার ১০১ দিন পূর্তি উপলক্ষে আগামীকাল ১৫ সেপ্টেম্বর সকাল ১১টায় নগরীর সাহেব বাজার বড় মসিজদ চত্বরে সমাবেশ করবে স্বেচ্ছায় সেবাদানকারী এই সংগঠনটি।

জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক দেবাশিষ প্রামানিক দেবু জানান, সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখবেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকুর সভাপতিত্বে সমাবেশে বিশিষ্ট নাট্যকার মাসুম রেজা, বিশিষ্ট নাট্যশিল্পী রহমত আলী, জলী বেগম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মলয় ভৌমিক, রাজশাহী থিয়েটারের সভাপতি কামারুল্লাহ কামার, কবি আরিফুল হক কুমারসহ সুধিজনেরা বক্তব্য রাখবেন।

রাজশাহীতে করোনা মোকাবিলায় গত ৫ জুন ৫০ জন তরুণ-যুবকের সমন্বয়ে শহীদ জামিল ব্রিগেড গঠন করা হয়। প্রায় তিন মাস ধরে মহানগর এলাকায় শুধু একটি ফোনকলে মানুষের বাড়িতে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন পৌঁছে দিয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন সদস্যরা। ৮ আগস্ট তাদের সেবায় যুক্ত হয়েছেন চারজন চিকিৎসক। তারা বিনামূল্যে রোগীদের সেবা ও পরামর্শ দিচ্ছেন।

এসবি/জেআর


  • 155
    Shares