জাতীয় দুই হকি খেলোয়ারের মৃত্যুবার্ষিকীতে র‌্যালি ও আলোচনা


নিজস্ব প্রতিবেদক: জাতীয় হকি খেলোয়ার, রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত রবি উদ্দিন আহমেদ মিন্টুর ২৩তম এবং শামীম রেজা শামীমের এর ১৫তম মৃত্যবার্ষিকীতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেইসাথে তাদের প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।

প্রতি বছরের মতো এবারও রাজশাহী বৈকালী সংঘের আয়োজনে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় সংঘের কর্মকর্তা ও খেলোয়ারদের সমন্বয়ে র‌্যালি অনুষ্ঠিত। সিঅ্যান্ডবি মোড় থেকে র‌্যালি বের করে নগরীর লক্ষ্মীপুর হয়ে গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিএন্ডবি মোড়ে বঙ্গবন্ধু চত্বরে আলোচনা অনুষ্ঠিত হয়।

র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন্নবী অনু, বাংলাদেশ হকি ফেডারেশনের নির্বাহী সদস্য তৌফিকুর রহমান, বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রইস উদ্দিন বাবু, বৈকারী সংঘের মিন্টু-শামীম মৃত্যুবার্ষিকী উদ্যাপন কমিটি আহ্বায়ক এস.এম. সালাহ্ উদ্দীন রতন, ত্রীড়া সংগঠক হাসনাত হোসেন জন, আসাদুজ্জামান, তাহেরুল ইসলাম, আশরাফুল ইসলাম শিশু ও আজাদসহ বৈকালী সংঘের অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

আলোচনা সভায় উপস্থিত কর্মকর্তা ও অতিথিবৃন্দ বলেন, মরহুম দুই জাতীয় হকি খেলোয়ার দেশের ও রাজশাহীর গর্ব। তারা বাংলাদেশের প্রতিনিধিত্ব করতেন। এই দুই কৃতি খেলোয়ার অকালে দুনিয়া ছেড়ে চলে যাওয়ায় বাংলাদেশের হকিতে অপুরণীয় ক্ষতি হয়েছে। জাতীয় এই দুই হকি তারকাকে সারাজীবন মানুষের মনের কোঠায় ঠাঁই করে রাখতে রাজশাহীতে নবনির্মিত বিকেএসপিতে যে অ্যাস্টো টার্ফ হবে তা এবং রাজশাহী জেলা স্টেডিয়ামের ভিআইপি গ্যালারী রবির নামে করার জোর দাবি জানান তারা।

এসবি/এমই/এআইআর