খোলা পেটের ছবি দিয়ে রোষের মুখে পরীমনি


সাহেব-বাজার ডেস্ক : অভিনেতা শরিফুল রাজের সন্তানের মা হতে চলেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। এ খবর পুরনো। কিছুদিন আগে তার প্রেগন্যান্সি অবস্থার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। সে ছবি দেখেছেন হাজার হাজার নেটিজেন। ভালো-মন্দ মন্তব্যও করেছেন। এরপর গত ৮ মে মা দিবসে তার অন্তঃসত্ত্বা অবস্থার আরও একটি ছবি শেয়ার করেন পরীমনি।

ওই ছবিতে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। হাত দিয়ে রেখেছেন তার অনাবৃত বেবি বাম্পে। পেছন থেকে পরীমনিকে জড়িয়ে ধরে আছেন স্বামী অভিনেতা শরিফুল রাজ। ছবিটির ক্যাপশনে পরীমনি লেখেন, তিনি বর্তমানে গর্ভধারণের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে আছেন। সঙ্গে সবাইকে মা দিবসের শুভেচ্ছাও জানান নায়িকা।

পরীমনির ওই ছবিটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ফেসবুকে। এমন ছবি পোস্ট করায় আলোচিত ও বিতর্কিত এই অভিনেত্রীর সাহসিকতার প্রশংসা করেন কেউ কেউ। কিন্তু অধিকাংশ নেটিজেনই তার এ হেন ছবির তীব্র সমালোচনা করেছেন। কেউ কেউ তাকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন। কেউ কেউ আবার আল্লাহর কাছে তার হেদায়েত কামনা করেছেন।

সালমা আহমেদ কলি নামে এক নারী নেটেজেন লিখেছেন, ‘অশ্লীলতার একটা সীমা থাকে। তাও ছাড়িয়ে গেছে। দেশটা আজ নোংরা মানুষের দখলে চলে গেছে।’ মেহেনাজ জান্নাত নামে আরেক নারী লিখেছেন, ‘নোংরামিরও তো একটা মাত্রা থাকে। এই ছবি নোংরামির সকল মাত্রা অতিক্রম করে গেছে।’ সঙ্গে তিনি দিয়েছেন একটা রাগের ইমোজি।

মো. শাহাদাত হোসেন জীবন নামে একজন লিখেছেন, ‘নাউজুবিল্লাহ, ছবিটি কতটুকু সত্যি তা জানি না। সত্যতা না জেনে কিছু বলা ঠিক না। আল্লাহ তাআলা সবাইকে হেদায়েত দান করুন।’ সিরাজুম মনি নামে একজন লিখেছেন, ‘নাউজুবিল্লাহ, আগে প্রেগন্যান্ট হলে কেউ সামনে আসতো না লজ্জায়। আর এখন বেবি বাম্ব দেখানো নিয়ে যেন প্রতিযোগিতা শুরু হইছে। এই পরিমনি তো আরো এক ধাপ এগিয়ে।’

ওরিশা খান মৌ নামে এক নেটিজেনের মন্তব্য, ‘এ তো হলিউড বলিউডের নোংরামিকেও ছাড়িয়ে গেল!!!’ সঙ্গে তিনি দিয়েছেন কয়েকটি রাগের ইমোজি। শাকিল আহমেদ নামে একজন লিখেছেন, ‘বলার ভাষা হারিয়ে ফেলেছি। বেহায়াপনায় দেশটা ভরে যাচ্ছে। আল্লাহ এদের সবাইকে হেদায়েত দান করুন।’

এছাড়া আরও হাজার হাজার নেটিবাচক কমেন্ট জমা পড়েছে পরীমনির ওই বেবি বাম্পের ছবিতে, যেগুলো প্রকাশযোগ্য নয়। যদিও কোনো কমেন্টেরই কোনো জবাব দেননি নায়িকা। তিনি ঈদের আগের দিন থেকে স্বামী শরিফুল রাজ ও নানা শামসুল হক গাজীকে নিয়ে ছুটি কাটাচ্ছেন কক্সবাজারে। সেখানকার একটি বিলাসবহুল হোটেলে রয়েছেন তারা।

গত ১০ জানুয়ারি ফেসবুকে একটি পোস্ট দিয়ে পরীমনি জানান, তিনি অন্তঃসত্ত্বা। সঙ্গে এও জানান, মাত্র এক ছবির নায়ক শরিফুল রাজকে তিনি বিয়ে করেছেন। পরে জানা যায়, গত বছরের ১৭ অক্টোবর তারা গোপনে বিয়ে করেছিলেন। এরপর চলতি বছরের জানুয়ারিতে পারিবারিক আয়োজনে ফের তাদের বিয়ে হয়।

নায়িকা হওয়ার পর এটি পরীমনির দ্বিতীয় বিয়ে বলে জানা গেছে। এর আগে তিনি গত বছরের ১০ মার্চ থিয়েটারকর্মী ও চলচ্চিত্রের সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে খুবই অল্প দিনের পরিচয়ে বিয়ে করেন। সে সংসার তিন মাসও টেকেনি। এছাড়া নায়িকা হওয়ার আগেও পরীমনি দুটি বিয়ে করেন। সব মিলিয়ে তিনি চারটি বিয়ে করেছেন বলে গুঞ্জন।

এসবি/এআইআর