‘খন্দকার নূরু মিয়া ছিলেন মানুষের বন্ধু’


প্রত্যাশা ডেক্সঃ

ফরিদপর সদর আসনের এমপি ও স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পিতা সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার নূরু হোসেন নুরু নিয়ার ২০তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১১.০৭.২০১৯) ফরিদপুর শহরের বদরপুরের খন্দকার মোশাররফ হোসেনের নিজবাড়ীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে কয়েক হাজার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন।
এসময় খন্দকার নূরু মিয়ার জীবনী নিয়ে আলোচনা করতে গিয়ে বক্তরা বলেন, খন্দকার নূরু মিয়া ছিলেন বিপদ গ্রস্থ মানুষের বন্ধু, যে কোনো মানুষ বিপদে পড়লেই এই মহান ব্যক্তি কাছে এলে তার জন্য ছুটে চলতো সব সময়।

দোয়া মাহফিলে অংশ নেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু, অরিতিক্তি পুলিশ সুপার জামাল পাশা, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. সামুদ রেজাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ, বিশিষ্ট সমাজ সেবক খন্দকার নূরু হোসেন নুরু নিয়ার ফরিদপুর সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তিনি জেলার বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত থেকে কাজ করেছে দীর্ঘ দিন। প্রয়াত এই গুণীব্যক্তি ২০০০সালে ১১ জুলাই ইন্তেকাল করেন।