কলকাতার সিনেমায় তাসনিয়া ফারিণ


সাহেব-বাজার ডেস্ক : ছোটপর্দায় অল্প সময়ে পরিচিতি পেয়েছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। আর এখন তো শীর্ষ ব্যস্ত তারকাদের একজন তিনি। নিজের অভিনয়ের মুন্সিয়ানা দেখিয়েছেন ওয়েব সিরিজেও। সেসব পেরিয়ে এবার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে ফারিণের।

প্রথম সিনেমার খবর তাসনিয়া ফারিণ নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে জানান। তবে সেটি দেশের কোনো প্রযোজনা প্রতিষ্ঠানের নয়। এই অভিনেত্রীর অভিষেক হতে যাচ্ছে কলকাতার সিনেমা দিয়ে।

টলিউডের জনপ্রিয় পরিচালক অতনু ঘোষের “আরও এক পৃথিবী” সিনেমায় প্রতীক্ষা চরিত্রে দেখা যাবে তাসনিয়া ফারিণকে।

গল্পে দেখা যাবে, প্রতীক্ষার ১১ বছর বয়স থেকে তার কোনো আপন মানুষ নেই। আর সেই খোঁজে একটি সম্পর্কের সূত্র ধরে তিনি পাড়ি দেন লন্ডনে। কিন্তু সেখানে গিয়েও নানা জটিলতা পড়তে হয় তাকে।

অতনু ঘোষের ক্যারিয়ারের দশম সিনেমায় তাসনিয়া ফারিণ ছাড়াও অভিনয় করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সাহেব ভট্টাচার্য ও অনিন্দিতা বসু। এই চারজনের জীবনের গল্প দেখা যাবে পর্দায়।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর প্রথম ওয়েব সিরিজ “লেডিস অ্যান্ড জেন্টলম্যান” এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন তাসনিয়া ফারিণ। জানা যায়, সেখানে তার অভিনয় দেখে নির্মাতা অতনু ঘোষ বাংলাদেশের এই অভিনেত্রীকে তার সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব দেন।