ওয়ার্কার্স পার্টি নেতা মনিরের মায়ের মৃত্যুতে এমপি বাদশার শোক


নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য মনিরুজ্জামান মনিরের মা মোসা: মার্জিয়া বেগম (৭২) আর নেই ( ইন্নালিল্লাহি…. রাজিউন)।

গতকাল (সোমবার) রাত সাড়ে দশটায় নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেছেন। আজ (মঙ্গলবার) বাদ যোহর নগরীর দড়িখরবোনা ঈদগাহ মাঠে জানাজা শেষে হেতেম খাঁ গোরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়েছে।

এদিকে, মার্জিয়া বেগমের মৃত্যুতে মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।

মঙ্গলবার এক শোক বার্তায় এমপি ফজলে হোসেন বাদশা মনিরের মায়ের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

অপর আরেক শোক বার্তায় মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, জেলা কমিটির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, মহানগরের সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, জেলার সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর যুবমৈত্রীর সভাপতি মতিউর রহমান মতি, সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুল হক রানাসহ অন্যান্য নেতাকর্মীরাও মনিরুজ্জামান মনিরের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেন এবং তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানান।

এসবি/জেআর/এআইআর