এমসি কলেজ ছাত্রবাসে ‘দলবেঁধে ধর্ষণ’র প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন

  • 4
    Shares

সাহেব-বাজার ডেস্ক : সিলেট এমসি কলেজ ছাত্রবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ‘দলবেঁধে ধর্ষণ’র প্রতিবাদে অভিযুক্তদের বিচার দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৪টায় ধর্ষণ ও নির্যাতনবিরোধী জনগণ শহরের ব্যানারে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্যরা বলেন, দেশে যেভাবে প্রতিনিয়ত মা-বোনরা ধর্ষণের শিকার হচ্ছেন যদি ওই সব ধর্ষণকারীকে রাজনৈতিক কোন পরিচয় বিচার বিবেচনা না করে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির বিধান করা যেত; তাহলে একদিন দেশ থেকে আস্তে আস্তে ধর্ষণকারীর সংখ্যা কমে যেত। শুক্রবার সিলেটের ঐহিত্যবাহী বিদ্যাপীঠ এমসি কলেজে বেড়াতে আসা নবদম্পতিদের মধ্যে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের নিকট দাবি জানান বক্তারা।

এ সময় বক্তব্য রাখেন- জেলা মহিলা পরিষদের সভানেত্রী গৌরী ভট্টাচার্য্য, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সুব্রত সরকার, সাবেক ছাত্রলীগ নেতা মিন্টু চৌধুরী, সাবেক যুবনেতা আবু তাহের, সংবাদকর্মী শামস শামীম, জেলা ছাত্র ইউনিয়নের যুগ্ম সম্পাদক আসাদ মণি ও হাবিব রহমান প্রমুখ।

এসবি/এআইআর


  • 4
    Shares