ঈদের শুভেচ্ছা জানিয়ে সাবধানে থাকতে বললেন বুবলী

  • 1
    Share

সাহেব-বাজার ডেস্ক: ঈদুল আজহা উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। ফেসবুকে এক ভিডিও বার্তায় করোনার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানিয়েছেন এই নায়িকা।

বুবলী বলেন, আসসালামু আলাইকুম, সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা। যদিও কোভিড-১৯ এর কারণে পরপর কয়েকটি ঈদ আমাদের একদমই ভালো যাচ্ছে না। এই মহামারী সবার জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে, কিন্তু কিছুই করার নেই। করোনার সঙ্গে যুদ্ধ করে আমাদের সুস্থ থাকতে হবে, বেঁচে থাকতে হবে এবং ভালো থাকতে হবে।

করোনাকালীন ঈদে সবাইকে সতর্ক সাবধানে থাকার আহ্বান জানিয়ে বুবলী বলেন, ‌কোভিড-১৯ থেকে বেঁচে থাকতে আমাদের কি কি সাবধানতা মেনে চলতে হবে তা আমরা সবাই জানি। হ্যান্ড স্যানিটাইজ করা, মাস্ক পরা, দূরত্ব বজায় রাখা এবং সুন্দরভাবে কাজ করা। তাই দয়া করে আমরা এসব মেনে চললে নিজেদের পাশাপাশি পরিবারকেও সুরক্ষা দিতে পারবো ইনশাআল্লাহ।

অবশ্যই আমরা সাবধানে থেকে পরিবারের সবার সাথে ঈদ উদযাপন করবো। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। সবাইকে আবারও ঈদের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা, ঈদ মোবারক।

বুবলী সর্বশেষ অভিনয় করেছেন তপু খানের ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির। এতে বুবলীর নায়ক হিসেবে আছেন শাকিব খান। ছবিটির শুটিং প্রায় শেষের পথে বলে জানিয়েছেন নির্মাতা।

এসবি/জেআর


  • 1
    Share