আ.লীগ নেতা মেরাজ মোল্লার অবস্থা সংকটাপন্ন

  • 35
    Shares

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লার শারীরিক অবস্থা সংকটাপন্ন। সোমবার (০৩ মে) বিকালে তাঁকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে রাজশাহী থেকে ঢাকায় নেয়া হয়েছে।

মেরাজ উদ্দিন মোল্লার বয়স এখন প্রায় ৭৫ বছর। গত ছয়দিন আগে তাঁর দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। এরপর তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে একটি কেবিনে এবং পরে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাঁর চিকিৎসা চলছিল।

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আবদুল ওয়াদুদ দারা বলেন, ‘মেরাজ উদ্দিন মোল্লার শারীরিক অবস্থা খুবই খারাপ। দুদিন আগে তাঁর অবস্থা আরও খারাপ ছিল। তাঁর অক্সিজেন সংকট দেখা দিচ্ছে। সবসময় অক্সিজেন দিতে হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় মেরাজ মোল্লাকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে ঢাকায় নেয়া হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তাঁর চিকিৎসা চলবে। আমি সবকিছু ব্যবস্থা করছি। তাঁর সুস্থতার জন্য আমি সবার কাছে দোয়া চাচ্ছি।

এসবি/এসএসকে/জেআর


  • 35
    Shares