আরইউজের নতুন কমিটিকে নগর ওয়ার্কার্স পার্টির অভিনন্দন

  • 43
    Shares

সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানজিমুল হকসহ সকল নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর কমিটি।

রোববার বিকেলে দলের মহানগর কমিটির সভাপতি লিয়াকত আলী লিকু ও সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু’র পাঠানো এক অভিনন্দন বার্তায় নতুন নেতৃত্বের প্রতি এই শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

অভিনন্দন বার্তায় ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ বলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নব-নির্বাচিত সবাই মহান মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনাকে ধারণ করে সংগঠনকে আরও সামনের দিকে এগিয়ে নিবে বলে বিশ্বাস করি। এছাড়াও সত্যের পক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে- রাজশাহীর কৃষক, শ্রমিক মেহনতী মানুষের স্বার্থ রক্ষায় অগ্রণী ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করি।’

উল্লেখ, গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে রফিক ও মামুন দুজনেই সভাপতি পদে সমান সংখ্যক ৩২টি করে ভোট পেয়েছিলেন। ফলে সভাপতি পদে শনিবার (২৩ জানুয়ারি) আবারও নির্বাচন হয়। এই নির্বাচনে রফিকুল ইসলাম ৩৭ ভোট পেয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী দৈনিক জনকণ্ঠের মামুন-অর-রশিদ মামুন পেয়েছেন ৩১ ভোট।

এছাড়া অন্য পদে বিজয়ীরা হলেন- সহসভাপতি সোনালী সংবাদের তৈয়বুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সোনালী সংবাদের মিজানুর রহমান টুকু, কোষাধ্যক্ষ সানশাইনের সরকার দুলাল মাহবুব, সদস্য সমকালের শরিফুল ইসলাম তোতা ও ইত্তেফাকের আনিসুজ্জামান।

এসবি/জেআর


  • 43
    Shares