আধুনিক মডেল ইউনিয়ন গড়তে চান ফজলুর রহমান

  • 156
    Shares

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নকে আধুনিক প্রযুক্তিনির্ভর, মাদকমুক্ত পরিচ্ছন্নতার মডেল হিসেবে গড়ে তুলতে চান ফজলুর রহমান ফজলু। ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মনোনয়ন পেয়ে হাতুড়ি প্রতীকে নির্বাচন করছেন তিনি।

বুধবার বিকালে হড়গ্রামের অচিনপুর এলাকায় গণসংযোগকালে ফজলুর রহমান বলেন, প্রথমে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশার প্রতি, যার জন্য আমি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনের সুযোগ পেয়েছি। চেয়ারম্যান হতে পারলে সততার ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রমাণ করবো এমপি মহোদয়ের সিদ্ধান্ত সঠিক ছিল।

ফজলু বলেন, আমি হড়গ্রাম ইউনিয়নের জনগণকে কথা দিচ্ছি, নির্বাচিত হতে পারলে সাংসদ বাদশার সার্বিক সহযোগিতা নিয়ে এই ইউনিয়নের প্রধান প্রধান সমস্যগুলো চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে তা সমাধান করব। আমার ইউনিয়ন বাল্যবিয়ে মুক্ত করব। পাশাপাশি স্কুলে আসা-যাওয়ার সময় কোনো ছাত্রী যেন যৌন হয়রানির শিকার না হয় সেটিও নিশ্চিত করব।

তিনি আরও বলেন, এ ইউনিয়নে কোনো চাঁদাবাজী থাকবে না। জনগণকে সঙ্গে নিয়ে মাদক ও ছিনতাইমুক্ত এলাকা গড়ে তুলবো। পরিষ্কার-পরিচ্ছন্ন ইউনিয়ন গড়তে বাসিন্দাদের মধ্যে সচেতনতাবোধ তৈরি করব। এলাকায় শিক্ষার পরিবেশ বজায় রাখার আপ্রাণ চেষ্টা থাকবে। জনপ্রতিনিধি হিসেবে আমৃত্যু এলাকার মানুষের সেবা করে যেতে চাই আমি।

গণসংযোগকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী জেলার সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, মহানগর কমিটির সদস্য মোশারফ হোসেন, জেলা কমিটির সদস্য কামরুল হাসান সুমন, শাহ আলমসহ স্থানীয় দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসবি/জগদীশ রবিদাস


  • 156
    Shares