অতিরিক্ত ধোঁয়ায় বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ১

  • 32
    Shares


নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত আটজন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সিটিহাট এলাকায় অদূরে রাজশাহী সিটি করপোরেশনের বর্জ্যস্তুপের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, প্রতিদিন সকাল থেকে নগরীর বিভিন্ন এলাকা থেকে বর্জ্য নিয়ে এসে এই এলাকায় পোড়ানো হয়। এদিনও বর্জ্যগুলো পোড়ানো হচ্ছিলো। ধোঁয়ায় চারিদিক অন্ধকার হয়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীদের হতাহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্যরা চিকিৎসা নিচ্ছেন।

রামেক হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, নিহত ব্যক্তির নাম জামান। তিনি ট্রাকের চালক। তবে তার ঠিকানা তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি। আহতদেরও নাম-ঠিকানা জানাতে পারেনি পুলিশ বক্স।

নগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটিকে সড়ক থেকে সরিয়ে নেয়ার কাজ চলছে। হতাহতরা সবাইকে হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মৃত ব্যক্তির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

এসবি/আরআর/এমই


  • 32
    Shares