অটোরিকশায় নম্বর যুক্ত স্টিকার লাগানো শুরু


সাহেব-বাজার ডেস্ক: রাজশাহীতে ব্যাটারিচালিত অটোরিকশার নম্বর সম্বলিত স্টিকার লাগানো কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মহানগরে চলাচলরত অনিবন্ধিত দুই আসন ও পাঁচ আসনের রিকশা নিয়ন্ত্রণে এই উদ্যোগ নিয়েছে রাজশাহী সিটি করপোরেশন।

বুধবার (২২ নভেম্বর) দুপুরে রাজশাহী নগরভবনে অটোরিকশা ও চার্জার রিকশায় নম্বর সম্বলিত স্টিকার লাগিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

নগরে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ ও পথচারীদের নিরাপদে চলাচলের লক্ষ্যে এ উদ্যোগ নেওয়া হয়েছে। অনিবন্ধিত অটোরিকশা নিয়ন্ত্রণে এখন থেকে নিয়মিত অভিযান অব্যাহত রাখা হবে বলে জানিয়েছেন সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু।

কার্যক্রম শুরুর সময় রাসিকের অটোরিকশা নিয়ন্ত্রণ কমিটির সদস্য ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মো. নূর-ঈ-সাঈদ, ট্যাক্সেশন কর্মকর্তা (লাইসেন্স) সারওয়ার হোসেন, রাজশাহী মহানগর ইজিবাইক মালিক সমিতির সভাপতি শরিফুল ইসলাম সাগর, জাতীয় রিকশাভ্যান শ্রমিকলীগ রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আমিরুল হোসেন শান্ত, রাসিকের উপ-ট্যাক্সেশন কর্মকর্তা (যান) কাজী আনোয়ারা দিল, সহকারী প্রোগ্রামার হেলালুজ্জামান সরকার, পরিদর্শক সাইদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসবি/জেআর